ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

ভোলায় বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৪
ভোলায় বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক!

ভোলা: সারাদেশে বিদ্যুৎ বিভ্রাট থাকলেও ভোলায় বিদ্যুৎ পরিস্তিতি স্বাভাবিক রয়েছে! সকাল থেকেই জেলার সাতটি উপজেলায় বিদ্যুৎ সরবরাহ চলছে। স্বাভাবিক রয়েছে বিভিন্ন ধরনের ছোট-বড় কারখানার উৎপাদন ও লেনদেন।



ভোলার গ্যাস ভিত্তিক সাড়ে ৩৪ মেগাওয়ার্ড বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ উৎপাদন হয়ে তার সরবরাহ হচ্ছে। এ মুহূর্তে বিদ্যুতের কোনো সমস্যা নেই বলে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা জানিয়েছে।

ভোলার ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো) উপ সহাকরী প্রকৌশলী দুলাল চন্দ্র ঘোষ বাংলানিউজকে জানান, সকাল থেকে পিডিবির আওতায় ২৫হাজার গ্রাহক বিদ্যুতের সেবা পাচ্ছেন। কোনো লোডশেডিং নেই, সব স্থানে বিদ্যুৎ সরবরাহ চলছে।

একই কথা জানিয়ে ভোলা পল্লি বিদ্যুৎ সমিতির জিএম সোহরাব আলী বিশ্বাস বাংলানিউজকে জানান, পল্লি বিদ্যুতের আওতায় ৭২ হাজার গ্রাহক নিয়মিত বিদ্যুৎ পাচ্ছেন। অন্যদিনের মধ্যে শনিবারও ক্রটিমুক্ত বিদ্যুৎ সরবরাহ চলছে।

এদিকে, খোঁজ নিয়ে জানা গেছে, জেলা সদর, দৌলতখান, বোরহানউদ্দিন, তজুমদ্দিন, লালমোহন ও চরফ্যাশন উপজেলা বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রয়েছে। স্বাভাবিক রয়েছে মনপুরা উপজেলা থেকে সরবরাহকৃত নিজস্ব বিদ্যুৎ ব্যবস্থাও।

গ্যাস ভিত্তিক পাওয়া প্লান্ট হওয়ায় ভোলাতে বিদ্যুতের তেমন সমস্যা নেই বলে মনে করছেন গ্রাহকরা।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।