ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

মধুখালীতে বিদ্যুতের দাবিতে বিক্ষোভ-মিছিল

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ১৩, ২০১২

ফরিদপুর: ফরিদপুর জেলার মধুখালী উপজেলায় বিদ্যুতের অসহনীয় লোড শেডিঙের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা বিদ্যুৎ গ্রাহক স্বার্থ রক্ষাকারী কমিটি।

এ সময় বিক্ষুদ্ধ জনতা আধাঘণ্টা উপজেলা বিদ্যুৎ অফিস ঘেরাও করে রাখে ও পরে উপজেলা চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দেওয়া হয়।



জানা গেছে, রোববার সকাল ১০টার দিকে মধুখালী উপজেলা বিদ্যুৎ স্বার্থ রক্ষা কমিটির ব্যানারে উপজেলার হাজারো মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আখচাষী কল্যাণ সংস্থার ভবনের সামনে থেকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে বিদ্যুৎ অফিসের সামনে এক সমাবেশ করে।

মধুখালী থানা পুলিশ বিক্ষোভ মিছিল ও সমাবেশে বাধা দেওয়ার চেষ্টা করলেও সাধারণ জনতার তোপের মুখে তারা ব্যর্থ হয়। জনগণ বিদ্যুতের দাবিতে তাদের নির্ধারিত কর্মসূচি যথাযথ পালন করে।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির(সিপিবি) নেতা আব্দুল মালেক শিকদারের সভাপত্বিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাইদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা মনিরুজ্জামান বাচ্চু, বিদ্যুৎ গ্রাহক স্বার্থ রক্ষা কমিটির সদস্য সচিব কামরুজ্জামান পিন্টু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম আবুল, ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় নেতা মনোজ সাহা প্রমুখ।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহসিনুল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ১৩ , ২০১২
রেজাউল করিম বিপুল/সম্পাদনা: শাফিক নেওয়াজ সোহান, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।