ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

রাজশাহীতে বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১২
রাজশাহীতে বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণা

রাজশাহী : প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী জানুয়ারি মাসে পাইপ লাইনে গ্যাস সংযোগ না পাওয়ায় বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টা এবং বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও গ্যাস সংযোগের দাবিতে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের মানববন্ধন থেকে বক্তারা এ ঘোষণা দেন।


 
রাজশাহী জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি, যুবদল, ছাত্রদলসহ সর্বস্তরের মানুষের পাশাপাশি নারীরাও গ্যাস সিলিন্ডার, মাটির চুলা ও হারিকেন নিয়ে মানববন্ধনে অংশ নেন।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যে রাখেন, পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জোহা সরকার, রাজশাহী চেম্বারের সাবেক সভাপতি মোহাম্মাদ আলী সরকার, দেবাশীস প্রমাণিক দেবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১২

প্রতিবেদন: শরীফ সুমন; সম্পাদনা: মামুন উর রশীদ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।