ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

নেত্রকোনা জেলা আ.লীগের সভাপতি আমিরুল, সম্পাদক শামসুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
নেত্রকোনা জেলা আ.লীগের সভাপতি আমিরুল, সম্পাদক শামসুর অ্যাডভোকেট আমিরুল ইসলাম (সভাপতি) ও অ্যাডভোকেট শামসুর রাহমান ভিপি লিটন ( সাধারণ সম্পাদক)

নেত্রকোনা: নানা আয়োজন ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দীর্ঘ ছয় বছর পর অনুষ্ঠিত হয়েছে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।  

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট শামসুর রাহমান ভিপি লিটন।

এর আগে মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরের দিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান খান।  

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় তিনি বিএনপির হুমকি-ধমকিতে জনগণকে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানান।  

আগামী ১০ ডিসেম্বর জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ মাঠে থাকবে। ঐক্যবদ্ধ থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবে আওয়ামী লীগ।  

পরে প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

এর আগে, দুপুর আড়াইটার দিকে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

এ সময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেলসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের বিভিন্নপর্যায়ের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa