ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ডিসেম্বরে ষড়যন্ত্রকারীরা মাঠে নামলে জনগণ উচিৎ শিক্ষা দেবে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ডিসেম্বরে ষড়যন্ত্রকারীরা মাঠে নামলে জনগণ উচিৎ শিক্ষা দেবে: হানিফ

চাঁদপুর : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ডিসেম্বর মাসে যদি কোনো ষড়যন্ত্রকারী মাঠে নামে, তাহলে এই বাংলার জনগণ তাদের উচিৎ শিক্ষা দেবে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ পৌর বাসস্ট্যান্ডে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মাহবুবউল আলম হানিফ বলেন, আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। ডিসেম্বর মাসে কোনো রাজাকার-আলবদর কিংবা তাদের কোনো দোসরদের ভেঙচি এবং হুমকি বাংলাদেশের মানুষ পরোয়া করে না। এই মাসে নৈরাজ্য করতে যদি ষড়যন্ত্রকারীরা মাঠে নামেন, তার উচিৎ শিক্ষা এই বাংলার জনগণ দিয়ে দেবে ইনশাআল্লাহ।

সমাবেশের নামে বিএনপি উসকানিমূলক বক্তব্য দিচ্ছে মন্তব্য করে এ আ.লীগ নেতা বলেন,  ঢাকায় ১০ ডিসেম্বর সমাবেশ ডেকেছে বিএনপি। এই সমাবেশের এমন ভাব যে, ১০ তারিখের পর নাকি দেশে কোনো সরকারই থাকবে না। বিএনপি নেতারা তো বলতেই শুরু করেছেন,  ১০ তারিখের পর নাকি তাদের ‌দুর্নীতিবাজ নেতা খালেদার জিয়ার কথায় দেশ চলবে।  

হানিফ বলেন, আমি পরিস্কার করে বলে দিতে চাই, ডিসেম্বর মাস আমাদের বিজয়ের মাস। ডিসেম্বর মাস মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির মাস। ডিসেম্বর মাস কোনো রাজাকার-আলবদরদের মাস হতে পারে না।  

সম্মলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী।  

বক্তব্য রাখেন মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমূখ।

সম্মেলনে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।