ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ছোট ছোট মিছিলে পূর্ণ হচ্ছে সমাবেশস্থল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ছোট ছোট মিছিলে পূর্ণ হচ্ছে সমাবেশস্থল ছোট ছোট মিছিলে পূর্ণ হচ্ছে সমাবেশস্থল

কুমিল্লা: শুক্রবার (২৫ নভেম্বর) দিনগত রাতে সম্পূর্ণ প্রস্তুত হয়েছে কুমিল্লা টাউন হলের গণসমাবেশ মঞ্চ। এদিন বিকেলে জনসমাগম বেড়ে যাওয়ায় মঞ্চ তৈরিতে বেগ পেতে হয় আয়োজকদের।

তাই সন্ধ্যায় কাজ বন্ধ রাখার পর শেষ রাতে সম্পন্ন হয় মঞ্চ তৈরির কাজ।

শনিবার (২৬ নভেম্বর)) সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশের স্থানে প্রবেশ করছে বিএনপির নেতাকর্মীরা। ঢোল-তবলার আওয়াজ ও মিছিলে মুখর হয়ে উঠছে টাউন হল প্রাঙ্গণ।

চাঁদপুরের শাহরাস্তি থেকে আসা ছাত্রদল নেতা আবদুল আজিজ বলেন, শুক্রবার রাতে কুমিল্লা টাউন হল প্রাঙ্গণে এসেছে। রাত কাটিয়েছি এখানেই।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের যুবদল নেতা আবুল বাশার বলেন, ধর্মঘটের শঙ্কায় দু’দিন আগে কুমিল্লায় এসে এক আত্মীয়ের বাড়িতে অবস্থান নেই। আমাদের উদ্দেশ্য যেকোনো মূল্যে সমাবেশ সফল করা।

টাউন হলের সমাবেশকে সামনে রেখে পুরো কুমিল্লাকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। শনিবার কান্দিরপাড় পূবালী চত্বর, মডার্ন হাইস্কুল, ধর্মপুর রেলগেট, শাসনগাছা রেলগেট, টমছমব্রিজ, চকবাজারসহ নগরীর সব প্রবেশদ্বারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।