ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

তারেক রহমান বাংলাদেশের রাজনীতির অবিচ্ছেদ্য অংশ: প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
তারেক রহমান বাংলাদেশের রাজনীতির অবিচ্ছেদ্য অংশ: প্রিন্স

ময়মনসিংহ:  বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, স্বাধীনতার ঘোষক, সাবেক প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর ছেলে তারেক রহমান বাংলাদেশের রাজনীতির অবিচ্ছেদ্য অংশ।   কোনো ষড়যন্ত্র চক্রান্ত করে তাকে দেশের রাজনীতি ও জনগণ থেকে বিচ্ছিন্ন রাখা যাবে না, তার নেতৃত্বেই দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে।


 
রোববার (২০ নভেম্বর) বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট ঊপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত অসহায় নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, গুলি করে লাশ ফেলে বিএনপির আন্দোলন দমন করা যাবে না। অবাধ, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও অংশগ্রহনমূলক নির্বাচনের স্বার্থে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল পূর্বক তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এখন সময়ের দাবি।

বিএনপির চলমান আন্দোলনে গণজোয়ার ঠেকাতে সরকার হত্যা, নির্যাতন ও গায়েবী মামলায় গণগ্রেফতার করছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতার মোহে ভুলে গেছে গুলি করে লাশ ফেলে বা মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে জনতার আন্দোলন দমন করা যায় না। অতীতে কেউ পারে নাই, আওয়ামী সরকারও পারবে না।

হালুয়াঘাট পৌর শহরের উত্তর খয়রাকৃড়ি অগ্রযাত্রা কনভেনশন সেন্টার সংলগ্ন মাঠে ৬ শতাধিক অসহায়দের মাঝে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, হানিফ মো. শাকের উল্লাহ, আবু হাসনাত বদরুল কবির, আরফান আলী, আবদুল হামিদ, আলী আশরাফ,  আলমগীর আলম বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।