ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

দুর্নীতি-লুটপাট-দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে: ইনু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
দুর্নীতি-লুটপাট-দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে: ইনু

ঢাকা: অস্বাভাবিক সরকার ও রাজাকারদের ক্ষমতায় আনার ষড়যন্ত্র মোকাবিলা করার পাশাপাশি দুর্নীতি, লুটপাট ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে বলে আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু।

শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ের জাসদ কার্যালয়ের শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ঢাকা বিভাগীয় দলটির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ইনু বলেন, আমরা খোলা চোখে দুটো বড় সমস্যা ও বিপদ দেখছি। এক. দুর্নীতি-লুটপাট-বৈষম্য-দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জনগণের যাপিত জীবনের দুঃখ-কষ্ট-দুর্ভোগ। দ্বিতীয়ত. রাজাকার-জঙ্গি-সাম্প্রদায়িক চক্র তাদের রাজনৈতিক মিত্র বিএনপির মাধ্যমে আক্রমণ করছে, মীমাংসিত বিষয় অমীমাংসিত করছে, জাতির পিতা মানছে না, সমগ্র রাষ্ট্রের অস্তিত্বের ওপর আক্রমণ পরিচালনা করছে।

জাসদ সভাপতি বলেন, বিএনপি-জামায়াত চক্র ও তাদের রাজনৈতিক মিত্রদের এ চক্রান্ত অস্বাভাবিক সরকার ও রাজাকারদের ক্ষমতায় আনার ষড়যন্ত্র মোকাবিলা করার পাশাপাশি দুর্নীতি-লুটপাট-দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে।

প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাসদের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শিরীন আখতার।

মানিকগঞ্জ জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান জকির সভাপতিত্বে ও শরীয়তপুর জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা স ম আব্দুল মালেকের সঞ্চালনায় প্রতিনিধি সভায় আরও বক্তব্য দেন- জাসদের স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতার, স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মোশাররফ হোসেন, সহ-সভাপতি আফরোজা হক রীনা, স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য আব্দুল মতিন মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২ 
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa