ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

অস্ত্র-গুলিসহ পাংশা পৌরসভার কাউন্সিলর তাজুলসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
অস্ত্র-গুলিসহ পাংশা পৌরসভার কাউন্সিলর তাজুলসহ গ্রেফতার ২

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা পৌরসভার কাউন্সিলর মো. তাজুল ইসলাম তাইজেল (৪০) ও তার সহযোগী মো. হৃদয় মীরকে (২২) দুইটি পিস্তল-গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান রাজবাড়ী পুলিশ সুপার (এসপি) এম এম শাকিলুজ্জামান।

 

গ্রেফতার তাজুল ইসলাম পাংশা পৌরসভার কোড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম খালাসীর ছেলে এবং হৃদয় একই পৌরসভার নারায়ণপুর গ্রামের আব্দুর রহমান মীরের ছেলে।

এসপি এম এম শাকিলুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭) জেলার কালুখালীর উপজেলার সাওরাইল ইউনিয়নের চারাখালী গ্রামের পাঞ্জু শিকদারের মেহগনি বাগান থেকে কাউন্সিলর তাজুল ইসলাম ও তার সহযোগী হৃদয়কে গ্রেফতার করা হয়। সে সময় দু’জনেরই প্যান্টের কোমর থেকে ম্যাগজিনসহ একটি করে দুইটি বিদেশি পিস্তল জব্দ করা হয়। পিস্তল দুইটি থেকে পাঁচ রাউন্ড গুলি পাওয়া যায়। গ্রেফতার তাজুল ইসলামের নামে রাজবাড়ীর পাংশা থানায় পাঁচটি এবং হৃদয়ের নামে একই থানায় তিনটি মামলা রয়েছে।

এসপি আরও জানান, গ্রেফতারদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। তারা পাংশা-কালুখালী এলাকায় চাঁদাবাজি, আধিপত্য বিস্তার ও প্রতিপক্ষকে ঘায়েল করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন। গ্রেফতার দুইজনের নামে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa