ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জাসদের বরিশাল জেলা ও মহানগর কাউন্সিল অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
জাসদের বরিশাল জেলা ও মহানগর কাউন্সিল অনুষ্ঠিত

বরিশাল: জাসদের বরিশাল জেলা ও মহানগর কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ আগস্ট) বেলা ১১টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার হল চত্বরে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা জাসদের সভাপতি শহিদুল ইসলাম মিরনের সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নাজমুল হক প্রধান।

তিনি বলেন, আমরা যখন দেখলাম বিএনপি-জামায়াত জোট দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে চায়, তখন আমরা আওয়ামী লীগের সঙ্গে জোট করেছিলাম। আওয়ামী লীগের সঙ্গে ২৩ দফা করেছিলাম, জনগণের স্বার্থ নিয়ে কথা বলেছিলাম। জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে, যাকে খুশি তাকে ভোট দিতে পারে এ নীতিতে আমরা ঐক্যবদ্ধ হয়েছিলাম। কিন্তু আওয়ামী লীগ এখন এ নীতির বিরোধী। আর রাতের আঁধারে ভোট নয়, দিনের আলোতেই ভোট নিশ্চিত করা হবে। এজন্য দেশের সব মানুষকে ঐক্যবন্ধভাবে যেকোনো পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত থাকতে হবে।

নাজমুল হক প্রধান বলেন, সরকার শতভাগ বিদ্যুৎ দেওয়ার কথা বলে অর্থ লুণ্ঠন করে এখন সঠিকভাবে বিদ্যুৎ দিতে পারছে না।

জাসদের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট আনিচুজ্জান আনিচের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জাতীয় শ্রমিক জোটের সাধারণ সম্পাদক বাদল খান, জাসদের যুগ্ম সম্পাদক করিম সিকদার, যুব জোটের সভাপতি সাইদুর রহমান, বরিশাল জেলা জাসদের যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, মহানগর জাসদের সাধারণ সম্পাদক সানাউল হক ছানা প্রমুখ।

কাউন্সিল শেষে বরিশাল জেলা ও মহানগর জাসদের কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।