ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের সমাবেশে সংঘর্ষ, একজনকে ছুরিকাঘাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের সমাবেশে সংঘর্ষ, একজনকে ছুরিকাঘাত

বগুড়া: বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি, ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মেফতা আল রশিদ মিল্টন (৩৩) নামে এক যুবদলকর্মী ছুরিকাঘাতে আহত হয়েছেন।

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়। জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক রেজাউল করিম বাদশা। সমাবেশ সংক্ষিপ্ত করার উদ্দেশে প্রধান অতিথি ছাড়া আর কাউকে বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়নি। প্রধান অতিথির বক্তব্যের পর সমাবেশের সভাপতি মাজেদুর রহমান জুয়েল সমাপনী বক্তব্য শুরু করেন। ১০ মিনিট বক্তব্য দেওয়ার পর মঞ্চে দাঁড়িয়ে থাকা জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সরকার মুকুল পেছন থেকে মাজেদুর রহমান জুয়েলের পিঠে ধাক্কা দিয়ে বক্তব্য সংক্ষিপ্ত করতে বলেন। এ নিয়ে মঞ্চে দুই পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নিলে শুরু হয় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া। এ সময় শহর যুবদলের আহ্বায়ক সদস্য মেফতা আল রশিদ মিল্টনকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই পক্ষকেই ধাওয়া দিয়ে সরিয়ে দেয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল বলেন, তিনি অসুস্থ থাকায় হুইল চেয়ারে বসে কর্মসূচিতে অংশ গ্রহণ করেন। সমাপনী বক্তব্য দেওয়ার সময় সরকার মুকুল পেছন থেকে তার পিঠে দুবার ধাক্কা দেয়। এরপর আমি দ্রুত বক্তব্য শেষ করে বাসায় চলে যাই। পরে কী হয়েছে বলতে পারবো না।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান জানান, নিজেদের কোন্দলে যুবদল নেতা মিল্টন ছুরিকাহত হয়েছেন। এ ঘটনার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।