ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

রাজনীতি

খুলনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
খুলনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

খুলনা: খুলনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) বিকেলে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল।

 

এ সময় তিনি বলেন, শিগগিরই সরকার পতনের এক দফার আন্দোলনের ডাক আসবে। হরতাল আসবে, অবরোধ আসবে, গণভবন ঘেরাও কর্মসূচি আসবে।

এ আন্দোলনকে দ্বিতীয় মুক্তিযুদ্ধ অভিহিত করে বিএনপির এ কেন্দ্রীয় নেতা বলেন, যুদ্ধে জয়ী হতে পারলেই গণতন্ত্র ফিরবে, বাকস্বাধীনতা ফিরবে, মৌলিক মানবাধিকার ও সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠিত হবে। আর বিজয়ী না হলে রক্তেমাখা শহীদ নূরে আলম-আব্দুর রহিমের শার্ট পরাজিত হবে।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পরিবহন খাতে ভাড়া বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং ও সব পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শেখ মুজিবর রহমান।  

বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa