ঢাকা, শনিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাচ্চু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাচ্চু

ঢাকা: আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহের অকাল মৃত্যুতে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন গাজী মেজবাহুল হোসেন সাচ্চু।

দায়িত্ব পাওয়ার পর মঙ্গলবার (২৬ জুলাই) গাজী মেজবাহুল হোসেন সাচ্চু ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে কেন্দ্রীয় ও মহানগরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি তানভীর শাকিল জয়, কাজী শহীদুল্লাহ্ লিটন, মুজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, সুব্রত পুরকায়স্থ, আব্দুল আলীম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, ঢাকা মহানগর সভাপতি কামরুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ এবং নগর উত্তর সাধারণ সম্পাদক নাঈমুল ইসলাম নাঈমসহ কেন্দ্রীয় ও মহানগরের বিপুলসংখ্যক নেতাকর্মী।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বুধবার (২৭ জুলাই) স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথ মর্যদায় পালন করার জন্য কেন্দ্রীয় এবং জেলার নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন।

মেজবাহুল হোসেন সাচ্চু বলেন, আমাকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব অর্পণ করায় তার কাছে চিরকৃতজ্ঞ। আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করবো।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।