ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নেত্রকোনায় শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে হত্যা, অভিযুক্ত আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
নেত্রকোনায় শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে হত্যা, অভিযুক্ত আটক 

নেত্রকোনা: নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের কুনিয়া গ্রামে আয়াতুল (৩৮) নামে এক শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত রিপন ফকিরকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে।  

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের কুনিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে নেত্রকোনা সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আয়াতুল নিজ এলাকায় একটি মনোহারী দোকান চালাতেন। মঙ্গলবার রাত ৯টার দিকে তার দোকানে একই গ্রামের রিপন ফকিরের ছেলে মাহি (১৪) সদাই নিতে আসে। ৩০ টাকার সদাই নিয়ে ১শ টাকার বাকি ৭০ টাকা ফেরত চায় মাহি। কিন্তু দোকানদার আয়াতুল বলে তুই তো টাকা দেস নাই, না দিয়ে ফেরত চাস কেন। এ নিয়ে তর্ক বাধে তাদের মধ্যে। একপর্যায়ে মাহি তার বাড়ি ফিরে যায়।  

রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে মাহি তার বাবা রিপন ফকিরকে সঙ্গে নিয়ে দোকানে আসে। এসময় আয়াতুলকে দোকান থেকে নামিয়ে কিল-ঘুষিসহ বেধড়ক মারধর করে। একপর্যায়ে চেয়ার দিয়ে আঘাত করে রিপন ফকির। এতে গুরুতর আহত হয় আয়াতুল। এলাকাবাসী তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক আয়াতুলকে মৃত ঘোষণা করেন।  

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার সাকের আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে রয়েছে। অভিযুক্ত রিপন ফকিরকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।