ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

রাজনীতি

স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের রগ কর্তন, গ্রেফতার ১

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা দুই হাতের রগ কর্তন ও কুপিয়ে জখমের ঘটনায় মামলা হয়েছে।

মেহেন্দিগঞ্জ থানায় মঙ্গলবার (৫ জুলাই) দিনগত গভীর রাতে মামলা করেছেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এইচএম নোমান।

 

মামলায় নামধারী ২১ জন ও অজ্ঞাতপরিচয় ৯ জনকে আসামি করা হয়েছে। মামলা দায়েরের পর এক আসামিকেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. তৌহিদুজ্জামান।
তিনি জানান, মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। গ্রেফতারকৃত আসামি হলেন রাজীব জমাদ্দার (২৬)। তিনি মেহেন্দিগঞ্জ পৌরসভার এক নম্বর ওয়ার্ড চরহোগলা এলাকার বাসিন্দা কাঞ্চন জমাদ্দারের ছেলে।
তাকে বুধবার (৬ জুলাই) বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে জেলে পাঠিয়েছেন।

এর আগে, সোমবার (৪ জুলাই) দিনগত রাত ৮টার দিকে মেহেন্দিগঞ্জ পৌর এলাকার পাতারহাট বন্দর গরুর হাট স্বেচ্ছাসেবক লীগ নেতা রাতুল চৌধুরীর (২৯) দুই হাতের রগ কর্তন করা হয়। রাতুল মেহেন্দিগঞ্জ পৌরসভার চরহোগলা এলাকার বাসিন্দা জগলুল হায়দার চৌধুরীর ছেলে।

মেহেন্দিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ফয়সাল জানান, ঘোষণার অপেক্ষায় থাকা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাতুলের প্রতিপক্ষ সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন আমুর নেতৃত্বে ২৫/৩০ জন হামলা চালিয়েছেন। তারা রাতুলের দুই হাতের রগ কর্তন ছাড়াও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করেছেন।

এদিকে এ মামলায় আসামি করা হয়েছে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্জয় গুহকে।  

তিনি বলেন, তাকে হয়রানি করতে মামলায় আসামি করা হয়েছে। কারণ মামলার বাদী রাতুলের আত্মীয় নয়। তাই রাজনৈতিক উদ্দেশ্যে হাসিলের জন্য মামলায় আমাকে আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa