ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

রাজনীতি

নাজিরপুরে বাসচাপায় স্বেচ্ছা সেবকলীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
নাজিরপুরে বাসচাপায় স্বেচ্ছা সেবকলীগ নেতা নিহত প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলার শৈলদাহ এলাকায় বাসচাপায় আব্দুল্লাহ আল-মামুন (৩২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন।  

বুধবার (৬ জুলাই) দুপুরের দিকে পিরোজপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মামুন নাজিরপুর উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন বলে সংগঠনের উপজেলা সভাপতি তুহিন হালদার তিমির নিশ্চিত করেছেন।

জানা গেছে, দুপুর সোয়া ১টার দিকে মামুন তার নিজের মোটরসাইকেলে করে টুঙ্গিপাড়া থেকে নাজিরপুরের দিকে আসছিলেন। এ সময় পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে  যাওয়া ‘ওয়েলকাম’ নামে একটি বাস ঢাকা-পিরোজপুর মহাসড়কের নাজিরপুর সংলগ্ন শৈলদাহ এলাকায় তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে
উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জিনাত তাসনীম বাংলানিউজকে জানান, তার মাথায় আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এতে তার মৃত্যু হয়েছে।

নাজিরপুর থানার কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, দুর্ঘটনার স্থানটি এখনও শনাক্ত হয়নি এবং নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa