ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুন ৩, ২০২২
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা

কুমিল্লা: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সারাদেশে ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদের নেতাসহ ভিন্নমতের ওপর দমন নিপীড়ন ও হামলার অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গণ অধিকার পরিষদ, কুমিল্লা জেলা শাখা। শুক্রবার (৩ জুন) কুমিল্লার আলেখারচর বিশ্বরোড এলাকায় এই কর্মসূচি পালন করেন তারা।

এতে সংগঠনের নেতারা বলেন, আজকে দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি, তার লাগাম টেনে ধরতে সরকার ব্যর্থ হয়েছে। সরকারের সদিচ্ছা থাকলে দ্রব্যমূল্য সীমা ছাড়াতো না। দরিদ্র ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ দিশেহারা। অবিলম্বে দ্রব্যমূল্যর দাম কমিয়ে আনতে হবে।

তারা বলেন, মানুষের অধিকার আদায়ের প্রতিজ্ঞা নিয়ে গণ অধিকার পরিষদ প্রতিষ্ঠিত হয়েছে। এই নুরের ( ভিপি নুর) আলোয় আলোকিত হবে বাংলাদেশ।

কর্মসূচিতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক  গিয়াস হৃদয় ও নাজমুল হাসান, জেলা যুব অধিকার পরিষদের সিনিয়র দায়িত্বশীল মো. ফয়েজ উল্লাহ, নাজমুল ইসলাম, আলমগীর হোসেন, শহিদুল ইসলাম, মহানগর শাখার আহ্বায়ক রহমত আলী ভূঁইয়াসহ ছাত্র অধিকার পরিষদের উত্তর, দক্ষিণ এবং মহানগর শাখার নেতারা উপস্থিতি ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, ৩ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।