ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থীর গণসংযোগে হামলা, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুন ২, ২০২২
ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থীর গণসংযোগে হামলা, আহত ৫

ঝিনাইদহ: ঝিনাইদহে শহরের ধোপাঘাটা নতুন ব্রিজ এলাকায় পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে। ভাঙচুর করা হয়েছে প্রার্থীর ব্যবহৃত গাড়ি।

 

বুধবার (১ জুন) সন্ধ্যার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রার্থীসহ পাঁচজন আহত হয়েছেন।

আহতরা হলেন- মেয়র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল, প্রার্থীর ভাই কাইয়ূম শাহরিয়ার প্রজ্জল, লাবলুর রহমান, হুমায়ন কবীর, তরিকুল ইসলাম।

জানা গেছে, বুধবার (১ জুন) বিকেলে জেলা শহরের গোবিন্দপুর এলাকা থেকে গণসংযোগ শুরু করে শহরের ধোপাঘাটা এলাকায় এসে পৌঁছান স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল। সে সময় নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা মোটরসাইকেলে স্লোগান দিতে দিতে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে তারা ইট-পাটকেল ছুড়তে থাকেন। একপর্যায়ে হামলাকারীরা প্রার্থী ও তার ভাইসহ আরও তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন। আত্মরক্ষার্থে তিনি তার লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে ফাঁকাগুলি ছোড়ে। পরে হামলাকারীরা স্থান ত্যাগ করলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।  

এদিকে এ ঘটনার পর জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা
হয়েছে।  

তবে এ ব্যাপারে পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বাংলানিউজকে জানান, ১৫ জনকে আটক করাসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জুন ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।