ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

রাজনীতি

সরকারের পতন নিশ্চিত : এমরান সালেহ প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মে ১৫, ২০২২
সরকারের পতন নিশ্চিত : এমরান সালেহ প্রিন্স

ময়মনসিংহ: সরকারের মাথার ওপরের ছায়া সরে গেছে, পতন নিশ্চিত বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।  

রোববার (১৫ মে) বিকেল ৪টায় ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনের সড়কে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

দ্রব‍্যমূল‍্যের উর্ধ্বগতি, বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা-মামলা, গ্রেফতার ও নৈরাজ‍্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।  

প্রিন্স বলেন, সরকারের মাথা খারাপ হয়ে গেছে। তারা সত‍্য বলে ফেলছে। কারা দুর্নীতির টাকা বিদেশে পাচার করেছে ওবায়দুল কাদের তা বলে দিয়েছেন। তাদের মাথার ওপরের ছায়া সরে গেছে, পতন নিশ্চিত। এই সরকারের উপর এখন আর কারও বিশ্বাস নেই। তারা লুটেরা-মিথ‍্যাবাদী দলে পরিণত হয়েছে।  

সমাবেশে মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন‍্যতম সদস‍্য গয়েশ্বর চন্দ্র রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুনসহ ময়মনসিংহ দক্ষিণ-উত্তর ও মহানগর বিএনপির শীর্ষ নেতারা।  

এই সমাবেশকে ঘিরে জেলা সদরের বাইরে থেকে আসা নেতাকর্মীদের ঢল নামে নগরীজুড়ে। এ সময় খণ্ড খণ্ড মিছিল নগরীর পথে পথে ব‍্যাপক যানজটের সৃষ্টি করে।  

এদিকে উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল হক শামছু ও সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লবের নেতৃত্বে একটি বিশাল মিছিল সমাবেশ স্থলে যোগদান করে।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মে ১৫, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa