ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অন্য দেশের তুলনায় বাংলাদেশে দ্রব্যমূল্য ভারসাম্যে আছে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মে ৫, ২০২২
অন্য দেশের তুলনায় বাংলাদেশে দ্রব্যমূল্য ভারসাম্যে আছে: কাদের

ফেনী: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে দ্রব্যমূল্য ভারসাম্যে আছে, সরকার তা নিয়ন্ত্রণে রেখেছে। ইউক্রেনে যুদ্ধের প্রতিক্রিয়ায় সারা বিশ্বেই জিনিসপত্রের দাম বেড়েছে।

সে হিসেবে আমাদের দেশ বেশ ভালো আছে।  

বৃহস্পতিবার (৫ মে) রাতে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি চোখে শরষে ফুল দেখছে। আন্দোলন করার জন্য তাদেরতো কোনো নেতাই নেই। তারা যদি কখনও সরকার গঠন করতে পারে, তখন তাদের সরকারপ্রধান কে হবে?

তিনি আরও বলেন, গাধা যেমন পানি ঘোলা করে খায় বিএনপিও তেমনি পানি ঘোলা করে খেয়ে তারপর নির্বাচনে আসবে। নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির অধিকার, সুযোগ নয়।  

সেতুমন্ত্রী বলেন, বিএনপি কী বলে মানুষের কাছে ভোট চাইবে, তাদের আমলেতো কোনো উন্নয়ন কর্মকাণ্ড নেই। অপরদিকে আওয়ামী লীগ পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেলসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে।

নিরপেক্ষ নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এখানে নিরপেক্ষ সরকারের দরকার নেই, দরকার নিরপেক্ষ নির্বাচন কমিশন। এক্ষেত্রে সরকারের কোনো ভুমিকা নেই।

তিনি দ্ব্যর্থহীনভাবে বলেন, নির্বাচন যথা সময়ে হবে এবং বিএনপিসহ সবাই অংশগ্রহণ করবে। বাংলাদেশের সংবিধান সারা বিশ্বে প্রশংসিত এ সংবিধানের আলোকেই নির্বাচন হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল ইসলাম মোল্লা, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ দলীয় নেতা ও প্রশাসনের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, মে ০৫, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।