ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নিউমার্কেট এলাকায় সংঘর্ষ

সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জাপা চেয়ারম্যানের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জাপা চেয়ারম্যানের

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষের খবর সংগ্রহ করতে যাওয়া গণমাধ্যম কর্মীদের ওপর হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয়  উপনেতা জিএম কাদের। তিনি বলেন, গণমাধ্যম কর্মীদের ওপর হামলা হচ্ছে মুক্ত গণমাধ্যমের কণ্ঠরোধ করা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ের মিলনায়তনে সিলেট বিভাগীয় জাতীয় পার্টি নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, সংবাদ সংগ্রহ করতে গিয়ে গণমাধ্যম কর্মীরা বারবার হামলার শিকার হচ্ছেন এর চেয়ে লজ্জাজনক ঘটনা আর হতে পারে না। মাহে রমজানের পবিত্রতা ভেঙে যারা সন্ত্রাস ও নৈরাজ্য করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রতি আহ্বান জানাই।

এসময় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, মোহাম্মদ আতিকুর রহমান আতিক, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আবদুল্লাহ সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমেদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় নেতা বশির লস্কর, মো. নজরুল ইসলাম বাবুল ও মো. কুনু মিয়া উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।