ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

টেন্ডার ছিনতাই: যুবলীগের বহিষ্কৃত নেতাসহ ৫ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
টেন্ডার ছিনতাই: যুবলীগের বহিষ্কৃত নেতাসহ ৫ জন কারাগারে

সুনামগঞ্জ: টেন্ডার ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের বহিষ্কৃত সাবেক সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলসহ পাঁচজনকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।  

বুধবার (৩০ মার্চ) দুপুরের দিকে সুনামগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম এ আদেশ দেন।

জানা গেছে, সুনামগঞ্জ সদর হাসপাতালে টেন্ডার ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় যুবলীগের বহিষ্কৃত সাবেক সভাপতি উজ্জ্বল, শাওন মাহমুদ, তাজুল ইসলাম, রিগান আহমদ ও হামিদুর রহমান ওরফে লিপন নিয়মিত হাজিরা দিয়ে আদালতে জামিন চাইতে গেলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এ সম্পর্কে আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, টেন্ডায় ছিনতাই মামলাটি দ্রুত বিচার আইনে করা, এতোদিন আসামিরা পুলিশ রিপোর্ট পেশ করার আগ পর্যন্ত জামিনে ছিলেন। বুধবার সেই মামলার শুনানির দিন তারা জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রুহুল তুহিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, পুলিশ রিপোর্ট পাওয়ার আগ পর্যন্ত আসামিরা অস্থায়ী জামিনে ছিলেন। তবে পুলিশ রিপোর্ট জমা দিয়ে দেওয়ায় তারা আবারও জামিন আবেদন করলে বিচারক তা নাকচ করে দেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।