ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

স্বাধীনতা দিবসে জিয়ার সমাধিতে এ্যাবের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
স্বাধীনতা দিবসে জিয়ার সমাধিতে এ্যাবের শ্রদ্ধা

ঢাকা: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এগ্রিকালচারিস্টস এসোসিয়েশন অব বাংলাদেশের (এ্যাব) পক্ষ থেকে স্বাধীনতার মহান ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- এ্যাব ও কেআইবির সাবেক নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, কৃষিবিদ ড. শফিক, কৃষিবিদ নূরুন্নবী ভূঁইয়া শ্যামল, কৃষিবিদ ড. আকিক, কৃষিবিদ কনক, প্রফেসর ড. মো. ইলিয়াস হোসেন, প্রফেসর ড. আশাবুল হক, প্রফেসর ড. জামসেদ আলম রিপন, কৃষিবিদ আব্দুর রাকিব,  কৃষিবিদ শওকত ওসমান শামীম, কৃষিবিদ ডা. আব্দুর রহমান নূরী, কৃষিবিদ ডা. হারুন অর রশীদ, কৃষিবিদ ডা. মোজাম্মেল হক খান সোহেল, ঢাকা মহানগর উত্তরের সভাপতি কৃষিবিদ শফিউল আলম দিদার, সাধারণ সম্পাদক কৃষিবিদ কে এম সানোয়ার আলম, দক্ষিণের সভাপতি কৃষিবিদ মো. ফেরদৌস হাওলাদার, ঢাকা জেলার সভাপতি কৃষিবিদ ইয়ার মাহমুদ, সাধারণ সম্পাদক কৃষিবিদ ডা. শাহাদাত হোসেন পারভেজ, টাঙ্গাইল জেলার সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, পার্বত্য চট্টগ্রামের সভাপতি কৃষিবিদ ডা. শাহজাহান সাজু, কৃষিবিদ ডা. নাজমুল হক, কৃষিবিদ আসাদুজ্জামান খান আসাদ, কৃষিবিদ ডা. হাসানুজ্জামান তাপস, কৃষিবিদ রনি, কৃষিবিদ রবিউল আলম, কৃষিবিদ শফিকুল ইসলাম নোবেল, কৃষিবিদ রিদোয়ান রিশাদ, কৃষিবিদ মিথুন, কৃষিবিদ তাপসসহ কেন্দ্রীয় কমিটির ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারাদেশ থেকে আসা বিভিন্ন চ্যাপ্টারের নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।