ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সরকারের হরিলুটের কারণে দুর্ভিক্ষ শুরু হয়েছে: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
সরকারের হরিলুটের কারণে দুর্ভিক্ষ শুরু হয়েছে: রিজভী

ঢাকা: সরকারের হরিলুট ও দুর্নীতির কারণে দুর্ভিক্ষ শুরু হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে মঙ্গলবার (২২ মার্চ) সকালে ঢাকা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়ার পর তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, শুধু নিম্ন ও মধ্যবর্তী মানুষ নয়, সরকারি-বেসরকারি কর্মকর্তাও টিসিবির লাইনে দাঁড়াচ্ছেন। আজকে সংবাদপত্রে আছে মা এসে লাইনে দাঁড়াচ্ছে, মেয়ের বিয়ে হয়েছে সেও আরেক এলাকা থেকে এসে লাইনে দাঁড়াচ্ছে। এতে বোঝা যাচ্ছে শুধু দুর্ভিক্ষের ছায়া নয়, দুর্ভিক্ষ শুরু হয়ে গেছে। এ পরিস্থিতি নিয়ন্ত্রণ করার সক্ষমতা বর্তমান সরকারের নেই। সরকার হরিলুট ও দুর্নীতির আদর্শে অনুপ্রাণিত।
 
এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মোহাম্মদ সালাহ উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, সহ-সভাপতি নাজিম উদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক রেজাউল কবির পলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।