ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২ দিনব্যাপী বিএনপির বইমেলা ও চিত্র প্রদর্শনী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
২ দিনব্যাপী  বিএনপির বইমেলা ও চিত্র প্রদর্শনী

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির বইমেলা ও চিত্র প্রদর্শনীর পক্ষ থেকে দুই দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন চেয়ারপারসনের উপদেষ্টা ও মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক ডাকসুর সাবেক ভিপি আমান আমান উল্লাহ আমান।

তিনি বলেন, আগামী বুধবার ২৩ মার্চ জাতীয় প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের বইমেলা ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল সাড়ে ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এই অনুষ্ঠান চলবে। ২৩ মার্চ জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠান উদ্বোধন হবে। বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ড. খন্দকার মোশাররফ হোসেন অনুষ্ঠান উদ্বোধন করবেন। এছাড়া স্থায়ী কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধারা উপস্থিত থাকবেন।

এছাড়া আগামী বৃহস্পতিবার ২৪ মার্চ সকাল সাড়ে দশটায় জাতীয় প্রেসক্লাবের আকরাম খাঁ হলে 'মুক্তিযুদ্ধের স্বপ্ন, আকাঙ্ক্ষা ও বিএনপি' উদ্বোধন করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান। এছাড়া স্থায়ী কমিটির সদস্য ও বীরঙ্গনা মুক্তিযুদ্ধারা উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন ও সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, বিএনপি নেতা নাজিম উদ্দিন আলম, হাসান চৌধুরী, কাজী রওনকুল ইসলাম টিপু ও আব্দুল মতিন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২ 
এমএইচ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।