ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যুবলীগ নেতার হাতের কব্জি কেটে দিয়েছে প্রতিপক্ষরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
যুবলীগ নেতার হাতের কব্জি কেটে দিয়েছে প্রতিপক্ষরা

ঝিনাইদহ: পূর্বশত্রুতার জের ধরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বড় শিমলা গ্রামে হযরত আলী নামে এক যুবলীগ নেতার হাতের কব্জি কেটে ফেলেছে প্রতিপক্ষরা। এ সময় আরও তিনজনকে কুপিয়ে জখম করা হয়।

 

গুরুত্বর আহত অবস্থায় তিনজনকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের শারিরীক অবস্থার অবনতি হলে রাতেই যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।  

বৃহস্পতিবার (১০ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত হযরত আলী উপজেলার শিমলা রোকনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বড় শিমলা গ্রামের আবুল হাসেমের ছেলে।

স্থানীয়রা জানায়, গ্রামের স্কুল মাঠে বসে ছিলেন হযরত আলী। এ সময় বেশ কয়েকজন দুর্বত্ত তার ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। প্রাণ বাঁচাতে হযরত আলী স্কুল মাঠের পাশের একটি বাড়িতে আশ্রয় নেন। তখন সেখানেও হামলা চালায় তারা। হযরতকে ঠেকাতে এগিয়ে এলে জামির, জহির ও জাকিরকেও কুপিয়ে জখম করে তারা। সেসময় হযরতের ডান হাতের কব্জি কেটে ফেলে ও দুই পায়ে কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে থেকে আজ সকালে ঢাকা মেডিক্যালে পাঠায়। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মতলেবুর রহমান জানান, একজনের হাতের কব্জি কেটে ফেলার কথা শুনেছি। হামলার ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।