ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আপনারা মুখ দেখে, দল দেখে চলবেন না: ইসিকে ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
আপনারা মুখ দেখে, দল দেখে চলবেন না: ইসিকে ইনু

কুষ্টিয়া: নবগঠিত নির্বাচন কমিশনকে (ইসি) স্বাগত জানিয়ে জাসদ সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, আপনারা মুখ দেখে, দল দেখে চলবেন না। সরাসরি আইন দেখে, সংবিধান দেখে আপনাদের কাজ করবেন আর সেটাই বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ।

 

রোববার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় হাসানুল হক ইনু তার নিজ নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়ায় পদ্মানদীর ভাঙন পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আগামীতে সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দেওয়া এ কমিশনের জন্য বড় চ্যালেঞ্জ বলেও উল্লেখ করেন তিনি।

এসময় বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন করছেন, আপনারা তো সংলাপে আসেননি, কোনো প্রস্তাব দেননি। আপনাদের এজেন্ডা, সরকার উৎখাতের এজেন্ডা। সুতরাং নির্বাচন কমিশনের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলার অধিকার আপানাদের নেই।  

সাবেক তথ্যমন্ত্রী ইনু বলেন, মিরপুর উপজেলার তালবাড়িয়াসহ কয়েকটি ইউনিয়নে অসময়ে পদ্মানদীর ভয়াবহ ভাঙন চলছে। এ ভাঙন থামানো না গেলে দেশের উত্তর ও দক্ষিণবঙ্গের মধ্যে যোগাযোগের একমাত্র সড়কটি নদীতে বিলীন হয়ে যাবে।

তিনি দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নিতে সরকারের প্রতি দাবি জানান। এসময় সেখানে স্থানীয় জাসদ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ