ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সম্মেলনে বিশৃঙ্খলা করলেই দল থেকে আজীবনের জন্য বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
সম্মেলনে বিশৃঙ্খলা করলেই দল থেকে আজীবনের জন্য বহিষ্কার এসএম কামাল

নাটোর: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল বলেছেন, রোববার (২০ তারিখ) নাটোর জেলা আওয়ামী লীগের সম্মেলন উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে যারা বিন্দুমাত্র বিশৃঙ্খলা করবে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

প্রয়োজনে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।  

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে নাটোর সার্কিট হাউজে সংঘর্ষ উত্তর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।  

এসএম কামাল বলেন, নাটোরবাসীকে আশ্বস্ত করতে চাই যারা সম্মেলনকে ঘিরে বিন্দুমাত্র বিশৃঙ্খলা করবে তারা আজীবনের জন্য দল থেকে বহিষ্কার হবেন।  

সার্কিট হাউজে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সংঘর্ষ প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ঐতিহ্যবাহী একটি বড় দল। এখানে বিশাল কর্মীবাহিনী আছে। সেই ক্ষেত্রে নাটোর জেলা সম্মেলন হচ্ছে। এতে বিভিন্ন প্রার্থী আছে, তাদের পক্ষে স্লোগান-পাল্টা স্লোগান দিয়ে কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এটা অত্যন্ত দুঃখজনক। আমরা সঙ্গে সঙ্গে
দলীয়ভাবে এবং প্রশাসনিকভাবে ব্যবস্থা নিয়েছি। আমরা মনে করি যারা অপরাধ করেছে তারা তো দলেই থাকতে পারবে না, প্রশাসনও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।  

এসময় এসএম কামাল হোসেন জেলা সম্মেলন সফল করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।