ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পদ না পাওয়ায় আ.লীগ নেতার মাতম, ভিডিও ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
পদ না পাওয়ায় আ.লীগ নেতার মাতম, ভিডিও ভাইরাল

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি পৌর আওয়ামী লীগের সম্মেলনে পদ না পেয়ে নেতার কান্নাকাটি-আহাজারির ঘটনা ঘটেছে। পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সভাপতি পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের এমন মাতমের একটি ভিডিও ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

তিনি ওয়ার্ডের সাবেক সহ-সাধারণ সম্পাদক। ১ মিনিট ৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, এই আওয়ামী লীগ নেতা মাতম করতে করতে বলেন, ‘আমি একজন আওয়ামী পরিবারের সন্তান। আমাকে বাদ দিয়ে বিএনপি-জামায়াত থেকে নেতা বানানোর পাঁয়তারা চলছে। ’ এসব বলে একবার মাটিতে পড়েও যান তিনি। তখন তাকে এক ব্যক্তি ধরে ছিলেন। তিনি তাকে অন্যত্র সরিয়ে নেওয়ার চেষ্টা করেন।

এই অভিযোগের সরেজমিন তদন্ত করে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার শ্যামকিশোর উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামী লীগের এ সম্মেলন শুরু হয়।

দলীয় সূত্র জানায়, ১০ ফেব্রুয়ারি থেকে বেলকুচি উপজেলার ছয়টি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড সম্মেলন শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ বেলকুচি পৌরসভায় ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক চারজন পদপ্রত্যাশী রয়েছেন।

‘গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলন পরিচালনা হয়েছে। কে নেতা হবেন, কে হবেন না সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। আর কে কান্নাকাটি করছেন এটা আমাদের জানার বিষয় না বলে যোগ করেন বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার।  

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশানুর বিশ্বাস বলেন, আব্দুর রাজ্জাক বিগত পৌরসভা নির্বাচনে নৌকার বিরুদ্ধে কাজ করেছেন এবং বিদ্রোহী প্রার্থীর এজেন্ট ছিলেন। এমন আবস্থায় তার প্রার্থীরা বাতিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।