ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সব ধর্মের কল্যাণে কাজ করছে সরকার: বীর বাহাদুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
সব ধর্মের কল্যাণে কাজ করছে সরকার: বীর বাহাদুর মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি (ফাইল ছবি)

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, সব ধর্মের কল্যাণে আন্তরিক ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান আওয়ামী লীগ সরকার। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করে সব ধর্মের ঐতিহ্য রক্ষায়ও সরকার কাজ করছে।

 

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান সদরের ক্যাচিংঘাটা এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪০ লাখ টাকা ব্যয়ে ক্যাচিংঘাটা নূর জামে মসজিদ ও ৫০ লাখ টাকা ব্যয়ে ক্যাচিংপাড়া মারমা শ্মশানের চেরাং ঘর এবং সিঁড়ির উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত সভায় এ কথা বলেন মন্ত্রী।

এ সময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বান্দরবানের উন্নয়ন কার্যক্রমের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক, তাই বান্দরবানবাসীর চিন্তার কিছুই নেই, বান্দরবানের সব ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হচ্ছে এবং আগামীতেও হবে।  

মন্ত্রী আরও বলেন, বান্দরবানে মসজিদ, ক্যায়াং (বিহার), মন্দির, গির্জা, কবরস্থান, শ্মশান নির্মাণ করে সব ধর্মের মানুষের ধর্মীয় কল্যাণে সহযোগিতা করছে সরকার, এই সময় মন্ত্রী সম্প্রীতি অটুট রেখে তা আগামীতেও বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এ সময় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মো.কুদ্দুস ফরাজী, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মো. মামুনুর রশীদ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, উপ-সহকারী প্রকৌশলী মো. এরশাদ মিয়াসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।