ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নৌকার বিপক্ষে অবস্থান নেওয়ায় ছাত্রলীগ নেতাকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
নৌকার বিপক্ষে অবস্থান নেওয়ায় ছাত্রলীগ নেতাকে মারধর বিদ্রোহী প্রার্থীর প্রচারণায় ছাত্রলীগ নেতা পলাশ

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে ইউপি নির্বাচনে নৌকার বিপক্ষে গিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেওয়ায় এক ছাত্রলীগ নেতাকে মারপিট ও লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। এ ঘটনার ধারণকৃত একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

 

তবে এখন পর্যন্ত ওই বিতর্কিত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কোনো ধরনের সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ না করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে।  

বিতর্কিত ওই ছাত্রলীগ নেতার নাম আদিত্য আহমেদ পলাশ (২৫)। তিনি ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৯ নম্বর ভাংনামারী ইউনিয়নের ভোলার আলগী গ্রামে।  

৯ নম্বর ভাংনামারী ইউনিয়নের নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সার্জেন্ট (অব.) নূরুল ইসলাম আকন্দ জানান, ছাত্রলীগ নেতা পলাশ নৌকার বিরুদ্ধে অবস্থা নিয়ে নির্বাচনী মাঠে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছে।  

এরই অংশ হিসেবে ওই ছাত্রলীগ নেতা নির্বাচনের মাঠে নৌকার ভোট নষ্ট করার জন্য গত ২৩ ডিসেম্বর রাতে বিদ্রোহী প্রার্থীর মোটরসাইকেল প্রতীকে টাকা দিয়ে ভোট কেনার সময় হাতেনাতে ধরা পড়ে পলাশ ও তার সাঙ্গপাঙ্গরা। এতে আওয়ামী লীগের ভাবমূর্তি ব্যাপকভাবে নষ্ট হয়েছে।            

এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রমাণসহ ২৪ ডিসেম্বর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে অনুলিপির মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগকে অবহিত করা হয়।    

কিন্তু র্দীঘ সময় অতিবাহিত হলেও এখন পর্যন্ত ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কোনো ধরনের সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়নি।      

এ বিষয়ে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন বলেন, অভিযোগ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সঙ্গে কথা বলেছি, তাদের সিদ্ধান্ত পেলেই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তবে অভিযোগ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আদিত্য আহমেদ পলাশের বক্তব্য জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।