ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মঞ্চে উঠেই নৌকার স্লোগান দিলেন আইভী, চাইলেন ভোট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
মঞ্চে উঠেই নৌকার স্লোগান দিলেন আইভী, চাইলেন ভোট

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমি ২০০৩ সালে নারায়ণগঞ্জের নির্বাচনে দলের পক্ষে জয়লাভ করেছিলাম। তখন বঙ্গবন্ধু কন্যাকে আমি নারায়ণগঞ্জের চাবি তুলে দিয়েছিলাম।

আমার বাবা ১৯৮১ সালে যখন বঙ্গবন্ধু কন্যা দেশে ফিরে এসেছেন তখন নারায়ণগঞ্জে যে সমাবেশ হয়েছিল সেখানে নারায়ণগঞ্জের চাবি তিনি তার হাতে তুলে দিয়েছিলেন। আমি ২০১১ সালে নির্বাচন করেছি। আবার ২০১৬ সালে নৌকার প্রতীকে জয়ী হয়েছি। এবারো আপনাদের সামনে হাজির হয়েছি। আমাকে দোয়া করবেন যেন নৌকার মান সম্মান রাখতে পারি। আপনারা সঠিক সিদ্ধান্ত নিতে পারেন, কোনো ষড়যন্ত্রের দিকে যেন আমরা পা না দেই।  সব বাধা অতিক্রম করে আগামী ১৬ জানুয়ারি আমরা নেত্রীকে নৌকা উপহার দেব এ হলো আমাদের আজকের অঙ্গীকার।  

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার দেওভোগে অবস্থিত শেখ রাসেল পার্কে আওয়ামী লীগ আয়োজিত বিজয় সমাবেশে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন আইভী। এর আগে মঞ্চে উঠেই ‘নৌকা, নৌকা’ বলে স্লোগান দেন তিনি।  

আইভী বলেন, পাইকপাড়ায় প্রথম আওয়ামী লীগের জন্ম হয়। আওয়ামী লীগের জন্ম, আওয়ামী লীগের ঘাঁটি এ নারায়ণগঞ্জ। প্রধানমন্ত্রীর ‘আমার বাবা’ বইয়ে ৬ দফার কথা বলা আছে। এ নারায়ণগঞ্জ থেকে ৬ দফা আন্দোলনের ঘোষণা হয়েছিল। নারায়ণগঞ্জ রাজনীতিতে, অর্থনীতিতে, শিক্ষায়, সংস্কৃতিতে সবকিছুতে ঐতিহ্য বহন করে। এ কে এম সামসুজ্জোহা কাকা, আলী আহমেদ চুনকা ৭৫-এর পর বিভিন্ন সময়ে দুর্যোগে তারা আওয়ামী লীগের পাশে ছিল। তারা নারায়ণগঞ্জে আওয়ামী লীগের রাজনীতি করেছেন মিলেমিশে। নেতৃত্বের প্রতিযোগিতা ছিল তবে দলের স্বার্থে সবাই ছিলেন এক। আমি সবাইকে আহ্বান করবো, নেতৃত্বের প্রতিযোগিতা থাকলে থাকুক কিন্তু জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ করবো, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করবো, নৌকার আওয়ামী লীগ করবো। কোনো ভাইয়ের বোনের চাচার আওয়ামী লীগ করবো না, আসুন আমরা সবাই একসঙ্গে কাজ করি।  

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, জেলা ও মহানগরের নেতা, অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা মঞ্চে উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।