ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

১৮ ডিসেম্বর শোভাযাত্রা করবে আ.লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
১৮ ডিসেম্বর শোভাযাত্রা করবে আ.লীগ

ঢাকা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১৮ ডিসেম্বর (শনিবার) রাজধনীতে বিজয়শোভা যাত্রা করবে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানিয়েছেন।

বুধবার (১ ডিসেম্বর) বিকেলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ও দলীয় কর্মসূচি নির্ধারণ উপলক্ষে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র এবং ঢাকা মহানগরের দলীয় সংসদ সদস্যদের মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।  সভায় ওবায়দুল কাদের সভাপতিত্ব করেন।  

ওবায়দুল কাদের বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আমরা ঢাকা শহরকে বর্ণাঢ্য সাজে সজ্জিত করতে চাই। এখানে আলোকসজ্জা করবো। আমাদের কর্মসূচির মধ্যে ১৮ ডিসেম্বর বিশেষভাবে রয়েছে, উৎসবমুখর বিজয়শোভা যাত্রা করবো, যা সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন থেকে শুরু হয়ে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন পর্য়ন্ত আমরা এই শোভাযাত্রা করবো। সুবিশাল এই বিজয় শোভাযাত্রাকে সফল করে তোলার জন্য আমরা এখানে জনপ্রতিনিধিদের আমন্ত্রণ জানিয়েছি।  

তিনি বলেন, কর্মসূচি সফল করার জন্য আমরা আমাদের পার্টির পক্ষ থেকে যে কর্মসূচি নিয়েছি। আমরা পর্য়ায়ক্রমে এখন প্রথমে সহযোগী সংগঠন, ঢাকা মহানগরের উত্তর দক্ষিণের সভাপতি-সাধারণ সম্পাদক ও ঢাকার দুই সিটি কর্পোরেশনের মেয়র ও স্থানীয় সংসদ সদস্যদের সঙ্গে আমরা বসেছি। কর্মসূচি সফল করতে আমরা সবার মতামত নিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, মির্জা আজম এবং ঢাকা দুই সিটি করপোরেশনের মেয়র ও দলের ঢাকার সংসদ সদস্যরা।

বাংণাদেশ সময়: ০৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa