ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোট পুনর্গণনার দাবি হেরে যাওয়া নৌকা প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
ভোট পুনর্গণনার দাবি হেরে যাওয়া নৌকা প্রার্থীর ভোট পুনর্গণনার দাবি হেরে যাওয়া নৌকা প্রার্থীর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের গোয়ালনগর ইউনিয়নে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ফলাফল পরিবর্তনের প্রতিবাদে ও ভোট পুনর্গণনার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. কিরন মিয়া।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন তিনি এ দাবি করেন।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনের দিন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও দায়িত্বরত আইনশৃংঙ্খলা বাহিনী গোয়ালনগর ইউপির ৬৭ নং নোয়াগাও ও ৬৮ নং রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র থেকে নৌকা প্রতীকের এজেন্টদের বের করে দেয় এবং অধিকাংশ সময় ভোটকেন্দ্রে অবস্থান করে ভয়ভীতি প্রদর্শন করে। নৌকা বেইজধারীদের লাঠি চার্জ ও মারপিঠ করায় ওই কেন্দ্রের ভোটাররা ভোট দিতে সাহস পায়নি।

এছাড়াও তিনি অভিযোগ করে বলেন, কর্তব্যরত ম্যাজিস্ট্রেট, আইন-শৃঙ্খলা বাহিনীর খেয়াল খুশি মত রামপুরা কেন্দ্র ব্যতিত ৮টি কেন্দ্রের ভোট হাতে পেয়ে ওই কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন। আমাকে মাত্র ২৯ ভোটের পার্থক্য রেখে ফলাফল ঘোষণা করেন।

তাই তিনি ওই দুই ভোটকেন্দ্রের ভোট পুনর্গণনার দাবি জানান।  

এ সময় উপস্থিত ছিলেন- যুবলীগের সভাপতি অ্যাড. মহিউদ্দিন আলম, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. শহিদুল ইসলাম, যুবলীগ নেতা মো. কাউসার মিয়া, মো. খোকন মিয়া, আরশ আলী প্রমুখ।  

কাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।