ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নাজিরপুর ছাত্রলীগের ৩ নেতার অব্যহতির আদেশ প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
নাজিরপুর ছাত্রলীগের ৩ নেতার অব্যহতির আদেশ প্রত্যাহার

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলা ছাত্রলীগের ৩ নেতার অব্যহতির আদেশ প্রত্যাহার করে স্বপদে বহাল করেছেন সংগঠনটি।

বুধবার (২৭ অক্টোবর) সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানা গেছে, এর আগে গত ১৯ সেপ্টেম্বর সংগঠনের পিরোজপুরের নাজিরপুর উপজেলার দুই যুগ্ম আহ্বায়ক মো. আল-আমিন শেখ ও নাঈম হাওলাদার এবং একই কমিটির সদস্য শান্ত ইসলাম শোভন এ তিন নেতাদের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলাভঙ্গের অভিযোগ করে দলীয় পদ থেকে অব্যহতি দেন সংগঠনের জেলা কমিটি। এতে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে ও কেন্দ্রীয় কমিটির নির্দেশে তাদের দলীয় পদ ধেতে অব্যহতির আদেশ দেওয়া হয়।

বুধবার (২৭ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় ওই তিন নেতার আবেদনের পরিপ্রেক্ষিতে ও সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক তাদের অব্যহতির আদেশ প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, গত প্রথম ধাপের ইউপি নির্বাচনে ওই তিন নেতার বিরুদ্ধে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে প্রচারনার অভিযোগ করে একটি আবেদন করে উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো. মোশারেফ হোসেন খান। আর ওই ৩ নেতারা উপজেলা আ’লীগ সাধারন সম্পাদকের গ্রুপের কর্মী নয়। তাই  তিনি এ অভিযোগ করেছেন বলে ওই তিন ছাত্রলীগ নেতার দাবি।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa