ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সিলেট জেলা আ.লীগের কমিটি থেকে বাদ পড়ছেন ১১ নেতা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
সিলেট জেলা আ.লীগের কমিটি থেকে বাদ পড়ছেন ১১ নেতা!

সিলেট: জামায়াত সংশ্লিষ্টতা, রাজনীতিতে নিষ্ক্রিয়তা, স্থায়ীভাবে প্রবাসে অবস্থানের কারণে সিলেট জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটি থেকে বাদ পড়ছেন ১১ জন নেতা।
 
পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে  দলের সিলেটের নেতাদের এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়।


  
বাদ পড়া নেতাদের মধ্যে কয়েক জনের নামও জানা গেছে দলীয় সূত্রে।  

তারা হলেন- সিলেট জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শাকির হোসেন শাহীন, সদস্য ফারুক আহমদ (গোয়াইনঘাট), এস এম নুনু মিয়া (বিশ্বনাথ), গোলাম কিবরিয়া হেলাল (গোয়াইনঘাট), জাহাঙ্গীর আলমসহ (কোম্পানীগঞ্জ) মোট ১১ জন নেতা।
 
সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কেন্দ্রে জমা দেওয়া প্রস্তাবিত কমিটিতে তাদের নাম দিয়েছিলেন। সেটি আর টিকছে না।
 
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের বৈঠকে তাদের স্থলে নতুনদের অন্তর্ভূক্ত করে পূর্ণাঙ্গ তালিকা তৈরি করা হয়। নতুন বছরে জানুয়ারির প্রথম সপ্তাহেই সিলেট জেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন হতে পারে বলে বৈঠক সূত্রে জানা গেছে।
 
ওই বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক, নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, শাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য ডা. মুশফিক চৌধুরী, আজিজুস সামাদ ডন। এছাড়াও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।