ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ’লীগের জনসভা ১১ জানুয়ারি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
আ’লীগের জনসভা ১১ জানুয়ারি

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস ১০ জানুয়ারি। দিবসটিকে যথাযথ মর্যাদায় পালনের জন্য বিস্তারিত কর্মসূচি নিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

এ উপলক্ষে আগামী ১১ জানুয়ারি (সোমবার) জনসভার কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে দুপুর আড়াইটায় জনসভা শুরু হবে। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের দিনই এটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এই দিন বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতের কারণে পরদিন সূচি চূড়ান্ত করা হয়েছে। জনসভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (০৬ জানুয়ারি) আওয়ামী লীগের এক যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। যৌথসভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, ১০ জানুয়ারি জনসভা করার সিদ্ধান্ত ছিল। তবে ওই দিন বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। বিষয়টি বিবেচনায় রেখে জনসভার তারিখ পরিবর্তন করে ১১ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

এদিকে, ১০ জানুয়ারি সকাল ৭টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হবে।

বুধবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদেরের সভাপতিত্বে যৌথসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, ঢাকা মহানগর আওয়ামী লীগ ও দলের সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এসকে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।