ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

শাহবাগে ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের ওপর হামলা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মে ২২, ২০২৪
শাহবাগে ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের ওপর হামলা

ঢাকা: রাজধানীর শাহবাগ শিল্পকলা একাডেমি গেটের বিপরীত পাশে ফুটপাতে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণ (৪০) এবং সাবেক সহ-সভাপতি মিয়া মোহাম্মদ ঝলক (৩৬) আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) রাত সোয়া ৯টার দিকে ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত মিয়া মোহাম্মদ ঝলক জানান,  রাতে আমরা দুজন শিল্পকলা একাডেমির উল্টো পাশের ফুটপাতে চা খাচ্ছিলাম। এসময় ১৫ থেকে ২০ জন সেখানে এসে সাবেক ছাত্রদল সভাপতি শ্রাবণের সঙ্গে কথা বলতে থাকে। এক পর্যায়ে শ্রাবণকে মারধর শুরু করে তারা। আমি এগিয়ে গেলে আমাকেও লোহার পাইপ, হাতুড়ি ও চাপাতি দিয়ে আঘাত করতে শুরু করে। পরে শাহবাগ থানা পুলিশ আমাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসেন। আমাদের দুজনকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) ইমন মোহাম্মদ ইশতিয়াক জানান, রাতে শিল্পকলা একাডেমির গেটের বিপরীত পাশে মারামারির ঘটনা ঘটে। সেখান থেকে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। শ্রাবণের সারা শরীরে মারধরের জখম রয়েছে। ঝলকের মাথাসহ শরীরে জখম রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।  

তিনি আরও জানান, কী বিষয় নিয়ে মারামারির ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানতে পারি নাই। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মে ২২, ২০২৪
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।