ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া রাজনৈতিক কারণেই বন্দি আছেন : ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
খালেদা জিয়া রাজনৈতিক কারণেই বন্দি আছেন : ফখরুল

ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একজন রাজনৈতিক ব্যক্তি। তিনি রাজনৈতিক কারণে বন্দি হয়ে আছেন।

বৃহস্পতিবার রাতে গুলশানের বাসা ফিরোজায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন।

অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, মুক্তি দিয়ে তার সুচিকিৎসা ব্যবস্থা জোর দাবি করছি।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, সেই সঙ্গে তিনি দোয়াও চেয়েছেন। বেগম খালেদা জিয়া বলেছেন, জনগণের কল্যাণের জন্যই তিনি রাজনীতি করেছেন, করছেন।

এর আগে আজ রাত ৮টায় পবিত্র ঈদুল ফিতরের দিন ঈদ শুভেচ্ছা জানাতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বাসভবনে ফিরোজা প্রবেশ করেন দলটির শীর্ষ নেতারা। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান এবং বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মেজর (অবঃ) হাফিজ উদ্দিন, আব্দুল্লাহ আল নোমানসহ আরও কয়েকজন সিনিয়র নেতা ।

এছাড়াও এলডিপির চেয়ারম্যান কর্নেল অব. অলি আহমদ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ঈদের শুভেচ্ছা জানাতে গুলশানের বাসা ফিরোজায় যান।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
টিএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ