ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাটমোহর উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
চাটমোহর উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম আর নেই

পাবনা: পাবনার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম (৬৭) মারা গেছেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

চিকিৎসকের পরামর্শে পরে তাকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যান তিনি।

তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বাদ জুমা চাটমোহর বালুচর খেলার মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হচ্ছে। তাকে গার্ড অব অনার দেওয়া হচ্ছে। এরপর তার নিজ গ্রাম হরিপুর ইউনিয়নের আগ শোয়াইল গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।  

এদিকে তার মৃত্যুতে পাবনা-১ আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন খবির, কেএম আনোয়ারুল ইসলাম, চাটমোহর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান, মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মাহবুব এলাহি বিশু, বজলুল করিম খাকসার, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিমুদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক জুয়েল মির্জা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, চাটমোহর প্রেসক্লাবের পক্ষে সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল, দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন গভীর শোক প্রকাশ করেছেন ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চাটমোহর উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা পোষণ করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।