ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ গণতন্ত্র-ভোটাধিকার বিশ্বাস করে না: ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
আওয়ামী লীগ গণতন্ত্র-ভোটাধিকার বিশ্বাস করে না: ফারুক

ঢাকা: আওয়ামী লীগের ডামি নির্বাচন দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক ব‌লে‌ছেন, তারা গণতন্ত্র বিশ্বাস করে না, দেশের জনগণের ভোটাধিকার বিশ্বাস করে না।

রোববার (২৮ জানুয়ারি) আরাফাত রহমান কোকোর নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরিব ও দুঃস্থদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি।

সেখানেই এসব কথা বলেন জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় চিপ হুইপ ফারুক।

জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠানটির আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ।

আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নেই উল্লেখ করে তিনি বলেন, ওবায়দুল সাহেব বারবার বলেন খেলা হবে। খেলতে হলে খেলোয়াড় লাগে, আপনারা তো খেলোয়াড় না। আমরা প্রোগ্রাম দিলেই তো আপনারা পাল্টা প্রোগ্রাম দেন। আপনাদের পায়ের তলায় মাটি নাই।

ফারুক আরও বলেন, আওয়ামী লীগ দেশের সব পত্রিকা বন্ধ করে দিয়ে বাকশাল কায়েম করেছে। দেশের জনগণ আপনাদের আর বাকশাল কায়েম করতে দেবে না। অবিলম্বে অবৈধ সংসদ বাতিল করে বাংলাদেশের একটা গ্রহণযোগ্য নির্বাচন করুন। বেগম জিয়াসহ বিএনপির সব নেতাকর্মীকে মুক্তি দিন। বেগম জিয়া, মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা দেশের জনগণের কথা বলে তাদেরকে অন্যায়ভাবে জেলে আটকে রাখতে পারেন না।

বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক শাহ মো. নেছারুল হকের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে আরও উপ‌স্থিত ছি‌লেন সংগঠনের ভারপ্রাপ্ত সদস্য সচিব মাওলানা কাজী মো. সেলিম রেজা, যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. আলমগীর হোসাইন, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মাওলানা কাজী মো. আবুল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আলমগীর হোসেন খলিলি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসসি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।