ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মাদারীপুরে কালো পতাকা নিয়ে বিএনপির বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
মাদারীপুরে কালো পতাকা নিয়ে বিএনপির বিক্ষোভ 

মাদারীপুর: দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে মাদারীপুরে কালো পতাকা হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি।

শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের রেন্ডিতলা এলাকা থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

ঘণ্টাব্যাপী চলা কর্মসূচিতে ব্যানার, ফ্যান্টুন ও কালো পতাকা হাতে নিয়ে নেতাকর্মীরা মিছিলে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম আহ্বায়ক জামিনুর রহমান মিঠু ও মিজানুর রহমান, জেলা যুবদলের সভাপতি ফারুক ব্যাপারী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাত হোসেন ও জেলা ছাত্রদলের সভাপতি জাকির হোসেনসহ দলীয় নেতাকর্মীরা।

মিছিল শেষে বিক্ষোভ সমাবেশ করে জেলা বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির উপ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদার।

এ সময় তিনি বলেন, আজ বাংলাদেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। দেশের গরিব-দুঃখী মানুষ ভালো নেই। তারা কোন রকমে কষ্টে খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছে। এ সরকার অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। আমরা জনগণকে সঙ্গে নিয়ে এ সরকারকে পদত্যাগে বাধ্য করতে আমাদের এ আন্দোলন।

এ সম্পর্কে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, বিএনপির কর্মসূচি চলাকালীন কোনো বাধা সৃষ্টি হয়নি। তারা শান্তিপূর্ণভাবে একটি মিছিল করেন। এখানে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে তাই পুলিশ সার্বক্ষণিত তাদের নজরদারিতে রাখে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।