ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কবিরহাটে ছাত্রদল নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
কবিরহাটে ছাত্রদল নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ জহিরুল ইসলাম

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাটে জহিরুল ইসলাম (৩৩) নামে এক ছাত্রদল নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ করার অভিযোগ উঠেছে।  

শনিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের উত্তর সুন্দলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

আটক জহিরুল কবিরহাট উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এবং একই উপজেলার সুন্দলপুর ইউনিয়নের গোলাপ রহমান ভূঁইয়াবাড়ির আবুল কাশেমের ছেলে।  

জেলা বিএনপির সদস্য একরাম উদ্দিন ও আটক ছাত্রদল নেতার বড় ভাই মো. সেলিম অভিযোগ করে বলেন, উপজেলার সুন্দলপুর ইউনিয়নের উত্তর সুন্দলপুর গ্রামে একটি দোকানে বসে চা পান করছিলেন জহিরুল। ওই সময় চা দোকান থেকে ক্ষমতাসীন দলের ২০-২৫ জন নেতা-কর্মী জহিরুলকে মোটরসাইকেলসহ স্থানীয় তেঁতুলতলা এলাকার একটি ক্লাবে নিয়ে যান। এক পর্যায়ে তারা সেখানে তাকে বেদম পিটিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।  

এদিকে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, সড়কে ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যাওয়ার অভিযোগে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটক ছাত্রদল নেতার মোটরসাইকেলটি থানায় রাখা আছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।