ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঢাকা-৮ আসনকে স্মার্ট বাংলাদেশের মডেল হিসেবে গড়ে তুলবো: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
ঢাকা-৮ আসনকে স্মার্ট বাংলাদেশের মডেল হিসেবে গড়ে তুলবো: নাছিম

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা  শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে। বাংলাদেশের রাজধানী হলো ঢাকা এবং ঢাকার হার্ট হচ্ছে ঢাকা-৮ আসন।

এ ঢাকা-৮ আসনকে জনগণকে সঙ্গে নিয়ে স্মার্ট বাংলাদেশের মডেল হিসেবে গড়ে তুলবো।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ঢাকা-৮ আসনের অন্তর্গত মতিঝিলে গণসংযোগের সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। বাহাউদ্দিন নাছিম ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী ৷

বাহাউদ্দিন নাছিম বলেন, ঢাকা-৮ আসনটি পল্টন, মতিঝিল, শাহাবাগ,  রমনা ও শাহজাহানপুর থানা নিয়ে গঠিত। এ আসনে রয়েছে বাণিজ্যিক প্রাণকেন্দ্র মতিঝিল, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়, সচিবালয়, হাইকোর্ট, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম, কাকরাইল, নয়াপল্টন, সোহরাওয়ার্দী উদ্যান, রমনা পার্ক, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শহীদ মিনার, জাতীয় জাদুঘর, ঢাকা মেডিকেল কলেজ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, বারডেম, কমলাপুর রেলস্টেশনসহ অনেক গুরুত্বপূর্ণ এলাকা। রাজধানী ঢাকার হার্ট হচ্ছে ঢাকা-৮ আসন। এ আসনকে স্মার্ট করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমরা এগিয়ে যাবো।

তিনি বলেন, ঢাকা-৮ আসনের নাগরিকদের কিছু অসুবিধা রয়েছে। গ্যাস, পানিসহ নানা বিষয়ে ভোগান্তিতে রয়েছে। আমি নির্বাচিত হলে সিটি করপোরেশনের মেয়রের সঙ্গে সমন্বয় করে তাদের জন্য কাজ করব। আমি চেষ্টা করব এ এলাকা পরিষ্কার, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করার। শিক্ষা প্রতিষ্ঠানে যাতে শিক্ষার পরিবেশ ঠিক থাকে তার জন্য আমি চেষ্টা করব। কোনো প্রকার দুর্নীতিকে আমরা ছাড় দেব না। আমায় একটু সময় দিলে আমি তাদের সব সমস্যা দূর করব ইনশাল্লাহ।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। তারা সন্ত্রাসীদের অপকর্ম ও সাম্প্রদায়িক শক্তিকে আর চায় না। বিএনপি-জামায়াত হলো সাম্প্রদায়িক শক্তি। এরা জঙ্গিবাদ ও ধর্মীয় সন্ত্রাসের মাধ্যমে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এ অশুভ শক্তির হাত থেকে রক্ষা পাওয়ার জন্য, দেশের উন্নয়ন অগ্রগতি ও দেশকে এগিয়ে নেওয়ার জন্য যোগ্য নেতা হলেন দেশরত্ন শেখ হাসিনা। তাকে ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী বানিয়ে সন্ত্রাসীদের হাত থেকে আমাদের দেশকে রক্ষা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এসকে/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।