ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহ-৩: নির্বাচন থেকে সরে গেলেন জাপার প্রার্থী আকাশ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
ময়মনসিংহ-৩: নির্বাচন থেকে সরে গেলেন জাপার প্রার্থী আকাশ 

ময়মন‌সিংহ: ভোটের পরিবেশ নেই- এমন অভিযোগ তুলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থে‌কে স‌রে দাঁড়িয়েছেন ময়মন‌সিংহ-৩ (‌গৌরীপুর) আস‌নের জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী ডা. মোস্তাফিজুর রহমান আকাশ।  

বুধবার (৩ ডিসেম্বর) রাতে গৌরীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

 

ডা. মোস্তাফিজুর রহমান আকাশ জাপার চেয়ারম্যানের উপদেষ্টা মণ্ডলীর সদস‌্য।

সংবাদ সম্মেলনে ডা. মোস্তাফিজুর রহমান আকাশ অভিযোগ করেন, নির্বাচনে তার কর্মীদের ভয়ভীতি প্রদর্শন, পোস্টার ছিঁড়ে ফেলা এবং কার্যালয় ভাঙচুর করা হয়েছে অব্যাহতভাবে। এখানে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। গত মঙ্গলবার রাতে বোকাইনগর ইউনিয়নে তার নির্বাচনী ক্যাম্পে অস্ত্রধারীরা হামলা করেছে, তাই তিনি নির্বাচন করবেন না।  

নির্বাচন কম‌শিনসহ সং‌শ্লিষ্ট দপ্ত‌রে একা‌ধিকবার অভি‌যোগ ক‌রেও কোনো সহ‌যোগিতা পান‌নি বলেও অভিযোগ তার।  

তি‌নি ব‌লেন, এটি একপেশে নির্বাচন। এ কারণে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি। আজ থেকে আমার প্রতীকের জন্য আর কোনো নির্বাচনী প্রচারণা চালাব না।  

আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালেও রাজনীতি থেকে সরে দাঁড়াব না। আমি বাড়িতে ও এলাকায় বিনামূল্যে যে চিকিৎসা কার্যক্রম চালাচ্ছিলাম, তা অব্যাহত থাকবে। দলীয় নেতাকর্মীরাও তাদের যে কোনো সমস্যায় আমাকে ডাকলে কাছে পাবেন, যোগ করেন আকাশ।
  
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর জাতীয় কৃষকপার্টির আহ্বায়ক সাজ্জাত হোসেন আক্কাছ, পেশাজীবী পরিষদের যুগ্ম কৃষি বিষয়ক সম্পাদক মো. মজিবুর রহমান, সোহেল রানা, বোকাইনগর জাতীয় পার্টির সদস্য মাছুম বিল্লাহসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।