ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেট-৩ আসনে জাপার আতিককে সমর্থন দিলেন ইসলামী ঐক্যজোট প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
সিলেট-৩ আসনে জাপার আতিককে সমর্থন দিলেন ইসলামী ঐক্যজোট প্রার্থী

সিলেট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ৩ দিন বাকি। এ সময়ে এসে সিলেট-৩ আসনে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আতিকুর রহমানকে সমর্থন জানিয়েছেন ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী ক্বারী মাওলানা মইনুল ইসলাম আশরাফী।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে মোগলাবাজারস্থ আতিকুর রহমান আতিকের নিজ বাড়িতে সমর্থন জানিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে লাঙ্গল প্রতীকের এ প্রার্থীকে সমর্থন জানান ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী।

এ সময় ক্বারী মাওলানা মইনুল ইসলাম আশরাফী বলেন, হাজি মোহাম্মদ আতিকুর রহমান আতিক একজন সৎ ও যোগ্য প্রার্থী। তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। এ আসনের মানুষের কল্যাণে তার মতো নির্লোভ সমাজহিতৈষী সংসদ সদস্য প্রয়োজন রয়েছে। আমি এ আসনের একজন প্রার্থী হিসেবে তাকে সমর্থন জানাচ্ছি এবং আগামী ৭ জানুয়ারির নির্বাচনে এ আসনে আমার দলের জনগণসহ সর্বস্তরের মানুষের প্রতি আমার আকুল আবেদন আপনারা লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন।

দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির নেতা মো. জাহাঙ্গীর খানের সভাপতিত্বে ও হাসান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও পার্টির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেন, মাওলানা আশরাফী একজন আল্লাহ ভীরু ব্যক্তিত্ব। তার এ সমর্থন আমাকে নির্বাচন পরিচালনায় অনুপ্রেরণা জুগিয়েছে। আমার বিশ্বাস তিনি এবং তার জোট লাঙ্গল প্রতীকের বিজয়ের লক্ষ্যে কাজ করবেন এবং সিলেট-৩ আসনের মানুষের কল্যাণে সেবা করার সুযোগ দানে সচেষ্ট হবেন।

তিনি আরও বলেন, আমার ৪২ বছরের রাজনীতির কেন্দ্রবিন্দুই ছিল মানুষের কল্যাণ করা। আগামী সংসদ নির্বাচনে যদি নির্বাচিত হই, তাহলে অতীতের ন্যায় এ আসনের মানুষের কল্যাণ নিশ্চিতে কাজ করে যাবো। আমার বিশ্বাস আমার মাতৃভূমির জনগণ আগামী ৭ জানুয়ারির নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ দেবেন। আমার এলাকার মানুষেরা আমাকে ভালোবাসেন, যার প্রমাণ আমি অতীতে পেয়েছি। কিন্তু আমার বিজয়কে ছিনিয়ে নেওয়া হয়েছিল। এবারের নির্বাচনে সরকার সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দেওয়ায় আমরা জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিয়েছি। কোনো ষড়যন্ত্রই আমাদের রুখতে পারবে না। বিজয় আমাদের হবেই ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আব্দুস সামাদ, মাওলানা আলী হোসেন, মো. সামসুজ্জামান, মো. নুরুল ইসলাম, মো. ইব্রাহীম, আবুল কালাম আজাদ, খায়েস আহমদ, অলিউর রহমান মো. শরিফ, জাপা নেতা অ্যাডভোকেট মইনুল ইসলাম, ডা. আমির উদ্দিন রতন, এনামুল কবির, সাদ্দাম হোসেন, শাহীদ আলী, মুন্না আহমদ, জুয়েল আহমদ, জমির হোসেন ও আলী হোসেন।

মাওলানা তাজুল ইসলামের পবিত্র কালামে পাক তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের প্রথমেই ইসলামী ঐক্যজোট প্রার্থী ক্বারী মাওলানা মইনুল ইসলাম আশরাফী লাঙ্গল প্রতীকের প্রার্থী আতিকুর রহমান আতিককে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর আশরাফীকেও ফুলেল শুভেচ্ছা জানান আতিকুর রহমান। সর্বশেষে মাওলানা মইনুল ইসলাম আশরাফীর মোনাজাত পরিচালনার মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।