ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নেত্রকোনায় ট্রাক প্রতীকের কর্মীদের ওপর নৌকার কর্মীদের হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
নেত্রকোনায় ট্রাক প্রতীকের কর্মীদের ওপর নৌকার কর্মীদের হামলা

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলায় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. মাজহারুল ইসলাম সোহেল ফকিরের ৪টি নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর, হাতবোমার বিস্ফোরণসহ হামলায় নয়জন আহত হওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় নৌকার ৪৪ জন কর্মীকে আসামি করে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) স্বতন্ত্র প্রার্থী সোহেল ফকিরের কর্মী রাসেল মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন। এর আগে রাত ৮টার সময় এসব প্রচার কেন্দ্রে হামলার ঘটনা ঘটে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নৌকার কর্মী শাহাদাত হোসেনকে প্রধান আসামি করে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫ জনকে আসামি করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান জানান, মামলার আসামিদের ধরতে পুলিশ অভিযান চালছে। এলাকায় বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  

তিনি আরও জানান, শান্তি বজায় রাখতে আইনশৃঙ্খলাবাহিনী জিরো টলারেন্সে কাজ করছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনসহ সার্বিক বিষয় তত্ত্বাবধান করছেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।