ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাচ্চা কর্মীরা নৌকার বাইরে ভোট দেয় না: শিল্পমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
সাচ্চা কর্মীরা নৌকার বাইরে ভোট দেয় না: শিল্পমন্ত্রী 

নরসিংদী: নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, এ নির্বাচন আমাদের অগ্নিপরীক্ষা। আমাদের কর্মীদের সতর্ক থাকতে হবে নির্বাচন ও আন্দোলনের জন্য।

ষড়যন্ত্রকারীরা ঘাপটি মেরে বসে থাকলেও আজকে তাদের স্বরুপ উন্মোচন হয়েছে। আওয়ামী লীগের যারা সাচ্চা কর্মী তারা নৌকার বাইরে ভোট দেয় না , দেবেও না। তারা বিক্রি হয় না, টাকা দিয়ে তাদের আদর্শ কিনতে পারবেন না। প্রধানমন্ত্রী এ নির্বাচনকে অর্থবহ ও উৎসব মুখর করার জন্য কাজ করছেন।  

তিনি আরও বলেন, যারা আমাদের নিয়ে ষড়যন্ত্র করছেন, শেখ হাসিনা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন আমরা বাংলাদেশে কোনো দিন পরাজিত হবো না। এ উন্নয়নের গতি ধারা, শান্তি অবস্থা বজায় রাখতে সবাই নৌকায় ভোট দেবেন।  

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় নরসিংদীর মনোহরদী উপজেলার চালাকচর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি বিশাল সংগঠন। বারবার এর ওপর হামলা হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে, জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছে, নেতাকর্মীদের নির্যাতন করা হয়েছে। তারপর ও আমরা ঘুরে দাঁড়িয়েছি। আওয়ামী লীগ কখনো আদর্শ বিচ্যুত হয়নি, নেতারা বিভ্রান্ত হলেও কর্মীরা হয়নি, তারা পথে ভুল করলেও কর্মীরা করেনি। এজন্য শেখ হাসিনা মানুষের ভালোবাসায় বারবার প্রধামন্ত্রী হয়েছেন, কেউ দয়া করে দেয়নি। তিনি সেই  ভালোবাসা ধরে রাখতে দিন রাত কাজ করে যাচ্ছেন। তাই দেশে উন্নয়নের মার্কা নৌকার জোয়ার বইছে।

এ সময় উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, চালাকচর ইউপি চেয়ারম্যান ফখরুল মান্নান মুক্তু, বড়চাপা ইউপি চেয়ারম্যান এম সুলতান উদ্দিন, চরমান্দালিয়া ইউপি চেয়ারম্যান আনিছ উদ্দিন শাহীনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।