ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি চায় ভাত মেখে মুখে তুলে খাইয়ে দেওয়া হোক: লিপি ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
বিএনপি চায় ভাত মেখে মুখে তুলে খাইয়ে দেওয়া হোক: লিপি ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আমি মা বোনদের কাছে ভোট চাইতে গেলে কী বলে ভোট চাইবো। কিছু মর্মান্তিক ঘটনায় আমি আহত হয়েছি।

বিএনপি জামায়াত আগুন দিয়ে তাদের হত্যা করা হয়েছে। কেন? তারা মানুষকে হত্যা করেছে কারণ তারা ক্ষমতায় আসতে চায়। ক্ষমতায় আসতে চাইলে নির্বাচনে আসুক। নির্বাচনে আসবে না। বিএনপি চায় তাদের ভাত মেখে মুখে তুলে খাইয়ে দেওয়া হোক।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের ২নং ওয়ার্ডের চৌধুরীপাড়া মতিন সড়ক এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এ সময় পোড়া মানুষ পুড়তে পুড়তে আল্লাহর কাছে বিচার দিয়েছে হয়ত। যারা আগুনে পুড়ে মরেছে শুধুমাত্র তারাই জানে এ যন্ত্রণা। কিছুদিন আগে এক শিশু বাসে ঘুমাচ্ছিল। সে জানত না পরের দিন সকালে সে উঠতে পারবে না৷ এ বিএনপির সন্ত্রাসীরা তাকে পুড়িয়ে হত্যা করেছে। কয়েকদিন আগে ট্রেনে আগুন দেওয়া হলো। চারজন মারা গেল। মা ও শিশু দুজন দুজনকে জড়িয়ে ধরে পুড়ে মারা গেছে। একটাবার ভাবুন ওদের কতটা কষ্ট হয়েছে। আমরা আজ তাদের বিচার চাইতে এসেছি।

আমাদের ইয়াং ছেলেদের বিএনপির নেতারা ইউজ করছে৷ আপনারা ভালো থাকবেন। যে ছেলেদের আগুন দিতে পাঠান তাদের তো শাস্তি দেওয়া হবে। তারা ভুগবে। আপনাদের তো কিছু হবে না। নিজেদের স্বার্থে আপনারা ওদের ব্যবহার করছেন। জনগণকে পুড়িয়ে তারা জনগণের জন্য আন্দোলন করছে। এটা কেমন আন্দোলন।

তিনি আরও বলেন, তারা নির্বাচনে আসত। দেখত জনগণ কী করে। চোখের সামনে চার বছরের বাচ্চাকে পুড়ে যেতে দেখে আমরা কী চুপ করে থাকবো। আমরা কী প্রতিবাদ করবো না। আপনাদের কাছে অনেক বড় অস্ত্র আছে, সেটা হচ্ছে ভোট।

তিনি বলেন, আপনাদের ভোটকেন্দ্রে দেখলে ওরা ভয় পাবে। আপনাদের অনুরোধ করছি কারণ এবার ভোটকেন্দ্রে যাওয়ার ব্যাপারটা আলাদা। নৌকা মার্কায় ভোট দেওয়া মানে ওদের চিরতরে প্রতিহত করা। মায়েদের কাছে বিচার দিতে চাই। ওরা আগুন দিয়ে পুড়িয়ে খেলছে। আমরা সে খেলার মাঠে আছি। আল্লাহর কাছে বিচার দিয়ে সেই খেলায় আমরাও আছি। খেলা হবে ৭ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।