ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুর-১

নির্বাচনী ক্যাম্পে আলোকসজ্জা: নৌকার প্রার্থীর প্রতিনিধিকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
নির্বাচনী ক্যাম্পে আলোকসজ্জা: নৌকার প্রার্থীর প্রতিনিধিকে জরিমানা

ফরিদপুর: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ফরিদপুর-১ আসনের (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলটির প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমানের প্রতিনিধিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খায়রুজ্জামান এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খায়রুজ্জামান জানান, আচরণবিধি অনুযায়ী নির্বাচনী ক্যাম্পে বা প্রতীকে আলোকসজ্জা নিষিদ্ধ। আচরণবিধি লঙ্ঘন করে পৌরসভার শিবপুর রেলগেটে নৌকা প্রতীকের প্রার্থীর ক্যাম্পে আলোকসজ্জা করা হয়েছে। এ কারণে প্রার্থীর প্রতিনিধিকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ফরিদপুর-১ আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী প্রেসিডিয়াম মেম্বার মো. আব্দুর রহমান, স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আরিফুর রহমান দোলন, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহ মো. আবু জাফর, জাতীয় পার্টির মো. আক্তারুজ্জামান, সুপ্রিম পার্টির নূর ইসলাম সিকদার।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।